Saturday, October 1, 2016

সেক্স রোবট অবশেষে একটি বাস্তবতা, এবং একটি ছোট ভয় আছে.

সেক্স রোবট আসছে. এটি সম্পর্কে কোন প্রশ্ন নেই. আমরা সম্পর্কে সেক্স পুতুল বা বাস্তবসম্মত যোনি বা ডিলডো উড়িয়ে কথা বলছি না বা আমরা ধাতু এবং উদ্ভাসিত প্লাস্টিক কিন্তু মানুষের অনুকরণে সেক্স রোবট সঙ্গে রোবট সম্পর্কে কথা বলা হয়. একটি কাজ সেক্স রোবট বিপুল প্রযুক্তিগত যুগা

ন্তকারী হবে, বিশেষ করে যদি এটা কৃত্রিম বুদ্ধিমত্তা আছে, কিন্তু না নেতিবাচক প্রতিক্রিয়া, যা আমরা ইতিমধ্যে প্রচুর দেখছি ছাড়া.


এক হাত, সেক্স রোবট যৌন স্বাধীনতার ধারণা প্রচার. কেউ উপর নামবো অথবা এটা তাদের সেক্স রোবট সঙ্গে পেতে, না তারা করতে সক্ষম হওয়া উচিত করতে চায়? কিন্তু অন্যদিকে, সেক্স রোবট নারীদের অধ: পতিত হবে? আমরা এই জন্য বলছি কারণ শারীরিকভাবে, রোবট সম্ভবত চকচকে লম্বা চুল এবং একটি বালিঘড়ি চিত্র হবে - সম্ভবত একটি 25 ইঞ্চি কোমর, সি কাপ, যদি ছোট হয় না, এবং না হলে বৃহত্তর - এবং সম্পূর্ণরূপে অধীন হতে. আর যদি পুরুষদের, একটি 'নারী' যে তাদের চাহিদা গড় নারীর চেয়ে বেশি দক্ষতার পূর্ণ এক্সেস আছে অভিমানী যে ভবিষ্যত প্রজন্মের যতটা আমরা কি হিসাবে দক্ষতা মূল্যবান বলে যাচ্ছি, এই বাস্তব জীবনের সম্পর্ক হুমকির মুখে না?

এই সব প্রশ্নের সংক্ষিপ্ত উত্তর হল সেক্স রোবট অনেক বেশি যে এর চেয়ে জটিল হয়. এখানে এক উপায় এটি তাকান না. প্রায় সব প্রশ্ন উপরে একটি অন্তর্নিহিত আছে. আমরা এমন এক যুগে যে যৌন তারল্য ক্রমবর্ধমান খোলা তাই আমরা অনুমান করতে পারে না, প্রথম সব, যে লোক যারা শুধুমাত্র বেশী সেক্স রোবট আগ্রহী হবে হয় বসবাস করছেন. আমরা অনুমান করতে পারে না যে ওগুলো কে মহিলা সাকার সেক্স রোবট আগ্রহী হবে. গত এক জিনিস. এই প্রশ্ন আরো প্রণয় এবং অন্তরঙ্গতা, আপনি কি জানেন, উষ্ণ মাথায় ধরনের কোনো বিশ্বাস উদাসীন হবে বলে মনে হচ্ছে.

আমি অনুমান আমরা শুধু কি হয় তা দেখার আছে. এই সময়ের মধ্যে, চেক আউট কি আমরা নরক ক্রিয়েশনস, এলএলসি, সহ কি কিছু বিশেষজ্ঞরা এবং নেটনাগরিকরা তাদের মনে এ সেক্স রোবট এতদূর, প্রধানত ঐ ম্যাট মুলেন দ্বারা তৈরি করা হচ্ছে সম্পর্কে জানলে.

বাস্তব পুতুল খেলনা


আগে আমরা সেক্স রোবট ঢোকা, রিয়ালে পুতুল, কটাক্ষপাত করা যাক 'একটি সম্পূর্ণ সঠিক, সম্পূর্ণরূপে আর্টিকুলেটেড কঙ্কাল সঙ্গে প্রথম সিলিকন সেক্স পুতুল.' Real  Doll ম্যাট Mullen দ্বারা তৈরি করা হয়েছে এবং শুধু সান দিয়েগো বাইরে নরক ক্রিয়েশনস, এলএলসি দ্বারা উত্পাদিত হয়. আর হ্যা, আপনি আসলে সেক্স তাদের সঙ্গে থাকতে পারে.

সরকারী Real Doll ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, এখানে এক সাথে যৌন মত মতানুযায়ী কি:

'যখন অনুপ্রবিষ্ট, একটি ভ্যাকুয়াম পুতুলের এন্ট্রি যা একটি শক্তিশালী স্তন্যপান প্রভাব উপলব্ধ ভিতরে গঠিত হয়. এই প্রভাবটি Real Doll এর মৌখিক এন্ট্রি শক্তিশালী হয়. Real Doll ব্যবহারকারীদের কিছু এই বিশেষ বৈশিষ্ট্যের কারণে তীব্র orgasms রিপোর্ট করেছেন. আপনি বিশেষভাবে আপনার পুতুল সঙ্গে ওরাল সেক্স আগ্রহী, আমরা এই ধরনের মুখভঙ্গি 12 (ব্রিটনি) এবং 16 (Gabrielle) হিসাবে বড় মুখ দিয়ে মুখ সুপারিশ. '

তারা বর্তমানে অধিক 5,000 $ প্রতিটির খরচ. এছাড়া পুরুষ ও কোরিয়ার পুতুল পাওয়া যায়.

ভেতরে উঁকি নরক ক্রিয়েশনস 'কারখানার নিন


এখানে সান মারকোস, ক্যালিফোর্নিয়ায় তার কারখানায় ম্যাট Mullen এর. পুতুল এর সবচেয়ে ঘরোয়া ক্রয়, এবং এই ধরনের ফটোগ্রাফি এবং ফরেনসিক যেমন সেক্স পরলোক কারণে, জন্য হয়. পুতুল এছাড়াও একটি যোগ খরচ জন্য স্বনির্ধারিত, এবং কোন, আপনি বিনা অনুমতিতে একটি বিদ্যমান মানুষের পর আপনার বট প্রতিলিপি নির্মাণ না করা.

Mullen একটি প্রকল্প তিনি আহ্বান কৃত্রিম বুদ্ধিমত্তা সঙ্গে অভিজ্ঞতা উন্নত করার পরিকল্পনা করা হয় '

রোবোটিক্স এবং কৃত্রিম বুদ্ধিমত্তা


McMullen বিবৃত যে কোম্পানির একটি কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহারকারী স্বনির্ধারিত হয় যে তৈরি করতে প্রযুক্তি ব্যবহার করতে চেয়েছিলেন. ক্লায়েন্ট ব্যক্তিত্বের বৈশিষ্ট যে তাদের হৃদয় স্পর্শ খুঁজে পেতে সক্ষম হবে এবং বট তাদের কাছ থেকে শিখতে, অবশেষে উন্নয়নশীল কি আমাদের অনেক একটি সম্পর্ক যেমন বর্ণনা করবেন সক্ষম হবে.

বট ইন্টার্যাকশন বনাম মানুষের মিথস্ক্রিয়া


ফিউশন সঙ্গে একটি সাক্ষাৎকারে, কারা সান্তা মারিয়া Mullen জিজ্ঞাসা করা হলে তিনি প্রায় কিনা বা না পুতুল নির্দিষ্ট মানুষের জন্য মানুষের মিথস্ক্রিয়া প্রতিস্থাপন করবে কোন উদ্বেগ ছিল.

'আমি মনে করি না একটি পুতুল এআই সঙ্গে বা ছাড়া মানুষের মিথস্ক্রিয়া প্রতিস্থাপন করতে পারেন না,' তিনি বললেন. 'কিন্তু আমি সেখানে সম্ভবত মানুষের ক্ষেত্রে যারা পারেন পছন্দ দ্বারা বা পরিস্থিতির দ্বারা যে ক্ষেত্রে একটি বাস্তব সম্পর্ক থাকতে পারে না, এবং তাই হয়তো পুতুল যে প্রতিস্থাপন হতে যাচ্ছে মনে করি, কিন্তু আমি সেখানে অগত্যা এর কিছু ভুল মনে করি না যে সঙ্গে. '

Mullen আর একটু অবাস্তব মানের সঙ্গে পুতুল হস্তশিল্প কারণ যে ভুতুড়ে উপত্যকার একটি মামলা প্রতিরোধ সাহায্য করবে, যখন একজন ব্যক্তির অস্বস্তি বা এই ধরনের একটি রোবট হিসেবে একটি কম্পিউটার উত্পন্ন পণ্য, দিকে মনোভাবের সম্পূর্ণ পরিবর্তন সঙ্গে সাড়া, যে খুব ঘনিষ্ঠভাবে একটি মানুষের বর্ণনার অনুরূপ বিশ্বাস করে.

হিউম্যান 2050 সেক্স রোবট থেকে

 ডঃ ইয়ান পিয়ারসন এর মতে, মানুষ সেক্স রোবট সম্পর্কে অদ্ভুত বোধ কারণ তারা মূলধারার না হয়. তিনি অনুমান এই হিসাবে তারা হয়ে আরো ব্যাপকভাবে পাওয়া না পরিবর্তন করতে হবে. আরো নির্দিষ্টভাবে, তিনি foresees যে ধনী পরিবারের একটি সংখ্যা তাদের 2025 দ্বারা থাকবে এবং যে রোবট সেক্স আসলে 2050 মানুষের সেক্স আতঙ্কগ্রস্ত পারেন.


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 coment rios: